কালিগঞ্জ প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: কালিগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বৃহস্পতিবার বিকেল ৫টায় প্রেসক্লাব প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।
প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চুর সঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন, কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমান, রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি)শেখ লুৎফর রহমান, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জী, ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুম, উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমান, শ্যামনগর প্রেস ক্লাবের সভাপত্বি আকবার কবির, দেবহাটা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আর কে বাপ্পা প্রমুখ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মাষ্টার নরিম আলী, উপজেলা জাতীয় পাটির সভাপতি মোঃ মাহাবুবুর রহমান, ইসলামী ব্যাংক কালিগঞ্জ শাখার ব্যবস্থাপক মুজিবর রহমান, সাতক্ষীরা জজ কোর্টের অতিরিক্ত পিপি এড. শেখ মোজাহার হোসেন কান্টু, প্রেস ক্লাবের সহ-সভাপতি ও রিপোটার্স ক্লাবের সভাপতি নিয়াজ কওছার তুহিন, প্রেসক্লাবের সহ-সভাপতি ও সাংবাদিক সমিতির সভাপতি শেখ আনোয়ার হোসেন, ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সজল মুখার্জী, চেয়ারম্যান এ্যাসোসিয়েশনের সভাপতি ও ধলবাড়িয়া ইউপি চেয়ারম্যান গাজী শওকত হোসেন প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ মসজিদের পেশ ঈমাম আলহাজ্জ্ব মাওলানা আকরাম হোসাইন।
অনুষ্ঠানে প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকবৃন্দ, জনপ্রতিনিধি, সরকারি ও বেসরকারি সংস্থার কর্মকর্তাবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related posts