প্রধানমন্ত্রীর দুর্নীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে শুক্রবার সাতক্ষীরায় র‌্যালি ও সমাবেশ

নিজস্ব প্রতিনিধি : প্রধানমন্ত্রীর দুর্নীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে শুক্রবার সাতক্ষীরায় র‌্যালি ও সমাবেশের কর্মসূচি ঘোষণা করা হয়েছে। নাগরিক আন্দোলন মঞ্চ, সাতক্ষীরার জরুরি সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বুধবার সন্ধ্যায় ঈষিকা আর্টে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নাগরিক আন্দোলন মঞ্চ, সাতক্ষীরার সভাপতি এড. ফাহিমুল হক কিসলু। সাধারণ সম্পাদক হাফিজুর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, নাগরিক আন্দোলন মঞ্চ, সাতক্ষীরার সহ-সভাপতি শুধাংশু শেখর সরকার, এড. ওসমান গনি, ওবায়েদুস সুলতান বাবলু, স্বপন কুমার শীল, যুগ্ম সম্পাদক রওনক বাসার, আমির হোসেন খান চৌধুরী, জাহিদা জাহান মৌ প্রমুখ।

সভায় বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার হত্যার তীব্র নিন্দা, হত্যার সাথে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তি এবং শিক্ষাঙ্গণে সুষ্ঠু পরিবেশ সৃষ্টির জন্য সরকারের হস্তক্ষেপ কামনা করা হয়। আগামী রবিবার ১৩ অক্টোবর সকাল সাড়ে দশটায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে বুয়েট ছাত্র আবরার হত্যার সাথে জড়িতদের দ্রুততম সময়ে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত এবং দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনার দাবিতে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করা হয়।

এছাড়া সম্প্রতি দেশের চলমান দুর্নীতিবিরোধী শুদ্ধি অভিযানকে স্বাগত জানিয়ে সাতক্ষীরায়ও দ্রুত এধরনের অভিযান পরিচালনার আহ্বান জানিয়ে আগামী শুক্রবার সকাল ১০টায় সাতক্ষীরা নিউমাকের্টস্থ শহীদ আলাউদ্দিন চত্বর থেকে সমাবেশ ও র‌্যালির সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Related posts