শিমুলবাড়ীয়ায় ২’শতাধিক কলাগাছ কেটেছে দূর্বৃত্তরা

নিজস্ব প্রতিনিধি॥ কলাগাছ বাগানে ছাগল ঢুকে ক্ষতি করার ঘটনায় প্রতিবাদ করায় মোঃ ইদ্রিস আলী নামের এক ব্যবসায়ীর ২’শ পিচ ফলন্ত কলা গাছ, ১৫/১৬ টি কাধিসহ কলার গাছ কেটে সাবাড় করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে বুধবার রাত ১০ টার সময়,সাতক্ষীরা সদরের শিমুল বাড়ীয়া গ্রামে।
এব্যাপারে ভূক্তভোগী ব্যবসায়ী সাতক্ষীরা শহরের সুলতানপুর কাজী পাড়া এলাকার মৃত আহম্মদ আলীর ছেলে মোঃ ইদ্রিস আলী এঘটনার বিচার চেয়ে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্র জানায়, সদর উপজেলার শিমুলবাড়ীয়া গ্রামের হাই স্কুলের পিছনে আড়াই বিঘা জমি লিজ নিয়ে কলাগাছ বাগান তৈরি করেন শহরের সুলতানপুরের ইদ্রিস। সম্প্রতি তার বাগানে অধিক পরিমানে ছাগল ঢুকে গাছ ও ফসলের ক্ষতি করত। নিত্যদিনের এই ঘটনার জন্য ইদ্রিস তার বাগানের মধ্যে ছাগল ছেড়ে না দেওয়ার জন্য বলেন। এরই জের ধরে বাগানের পাশ্ববর্তী বাসিন্দা মোসলেমা খাতুন, আকাশ, বাদশা, আশিক, মোঃ ইবাদুল ইসলামসহ কয়েকজন পূর্ব শত্রুতার জেরে শত্রুতামূলক ভাবে ২’শতাধিক কলাগাছ কেটে সাবাড় করে দিয়েছে।
ভূক্তভোগী জানান, এঘটনায় তার ২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। ঘটনার সাথে যারা জড়িত সবাই হিং¯্র প্রকৃতির। আমাকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিচ্ছে তারা।
এব্যাপারে তিনি প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

Related posts