নলতা মিশনের সম্পাদক আব্দুল মজিদের মৃত্যু, রুহুল হক এমপির শোক

প্রেস বিজ্ঞপ্তি: নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সম্মানিত সাধারণ সম্পাদক, সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজ, সখীপুর, দেবহাটা, সাতক্ষীরা এর প্রতিষ্ঠাতা সদস্য, সখীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক, ঢাকা অাহ্ছানিয়া মিশনের উর্ধ্বতন কর্মকর্তা ইকবাল মাসুদ’র পিতা জনাব অালহাজ্জ মো. অাব্দুল মজিদ শনিবার বেলা ১২.৪৫ মিনিটে সখীপুর হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহি…রাজিউন)।
তার মৃত্যুতে শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন নলতা কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশনের সভাপতি আলহাজ্জ অধ্যাপক ডা. অা ফ ম রুহুল হক এমপি।
তিনি তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, নলতা কেন্দ্রীয় আসনে মিশন এর সেক্রেটারি জনাব আব্দুল মজিদ এর আকস্মিক মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি। তার শোক সন্তপ্ত পরিবারের জন্য আমার গভীর সমবেদনা রইলl তার মত একজন অভিভাবককে হারিয়ে আমাদের অনেক দুঃখ কষ্ট পেতে হবে। আমার ঘনিষ্ঠ আত্মীয় হিসেবে ছোটবেলা থেকে তাদের স্নেহের পরশ পেয়ে এসেছি। মহান আল্লাহ তায়ালা তার আত্মাকে যেন শান্তিতে বেহেশতের সর্বোচ্চ স্থানে রাখেন এবং পিরকেবলার পাশেই যেন তার স্থান হয়। ”
আব্দুল মজিদের মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন- নলতা শরীফের খাদেম আলহাজ্জ মৌলভী আনছার উদ্দিন আহমদসহ কেন্দ্রীয় আহ্ছানিয়া মিশন কর্মকর্তা-কর্মচারী, সরকারি খানবাহাদুর আহ্ছানউল্লা কলেজ পরিবারসহ বিভিন্ন ব্যক্তি বা সংগঠন।

Related posts