সোনাবাড়িয়া ইউনিয়ন ভূমি অফিসে গণশুনানী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : করবো সবাই ই-নামজারী, রাখব নিষ্কণ্ঠক জমি বাড়ি সময়মত ভূমি উন্নয়ন কর পরিশোধে, রাখব জমি নিরাপদ। এই প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল সকালে কলারোয়া উপজেলার সোনাবাড়িয়া ইউনিয়ন ভূমি অফিসে গণশুনানী অনুষ্ঠিত হয়।
সহকারি কমিশনার ভূমি,কলারোয়ার মোঃ আক্তার হোসেন’র সভাপতিত্বে গণশুনানিতে বক্তব্য রাখেন সোনাবাড়িয়া ইউপি সদস্য নুরু,মনিরুল, আলি, কেড়াগাছি ইউপি সদস্য জিয়া,হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা শেখ আনিসুর রহমান (অতিঃ দায়িত্বে)।
গণশুনানিতে কেড়াগাছি ইউনিয়নের মোঃ মোজাহিদুল ইসলামের অভিযোগটি উপস্থাপন করা হয়। বিভিন্ন ভাবে যাচাই করার পরে অভিযোগের সত্যতা না পাওয়া সেটি বাতিল করা হয়। একই সাথে সেবা গ্রহীতারা দাখিলা কাটার পরে পরবর্তীতে মোবাইলে বা বিভিন্ন মাধ্যমে তার কাছ থেকে ২/৩ হাজার টাকা নেওয়া হয়েছে এই টাকা ফেরত চেয়ে অভিযোগ করেন। এরই প্রেক্ষিতে আলোচনায় বলা হয় দাখিলা বর্হিভূত কেন টাকা দেবো। টাকা চাইলে তাৎক্ষণিক ভাবে সংশ্লিষ্ট প্রশাসনকে জানান। ঘুষ দেওয়া ও ঘুষ নেওয়া উভয় সমান অপরাধী। তাই মিথ্যা অভিযোগ কারীদের শাস্তি নিশ্চিত করার জন্য উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ সহকারী কমিশনার কে জানান।

Related posts