কালিগঞ্জে এক যুবককে এসিডে ঝলসে দিলো প্রতিপক্ষরা

নিজস্ব প্রতিনিধি ঃ জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সাতক্ষীরার কালিগঞ্জের এক ভুমিহীনকে এসিডে ঝলসে দিয়েছে প্রতিপক্ষরা। মঙ্গলবার ভোর রাতে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের কালিশ্বরপুর মাঠকাটি গ্রামে এ ঘটনাটি ঘটে।
এসিডে দগ্ধ ও ভুমিহীনের নাম রফিকুল ইসলাম (২৬)। তিনি কালিশ্বরপুর মাঠকাটি গ্রামের আব্দুল গফফার মোল্যার ছেলে।
রফিকুলের মামাতো ভাই শফিকুল ইসলাম জানান, রফিকুল ভোররাতে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে বাথরুমে যান। বের হওয়ার সময় প্রতিপক্ষরা তাকে এসিড ছুড়ে মারে। রফিকুলের আতœচিৎকারে এসময় স্থানীয়রা বের হলে হামলাকারী বাবুগাজী, সিরাজ, টুটুল ও শাহীন এ সময় পালিয়ে যায়। হামলাকারীদের সাথে তাদের জমিজমা সংক্রান্ত পারিবারিক বিরোধ রয়েছে দীর্ঘদিনের। প্রথমে তাকে উদ্ধার করে কালিগঞ্জ ও পরে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
সাতক্ষীরা সদর হাসাপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা: মো: হাফিজ উল্লাহ জানান, রফিকুলের মুখমন্ডল থেকে পা পর্যন্ত এসিডে ঝলসে গেছে। শরীরের ষাট ভাগই এসিডে আক্রান্ত। অবস্থা বেশ সংকটাপন্ন। রোগীকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে ভর্তির পরামর্শ দেয়া হয়েছে।
কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় এসিডে দগ্ধ রফিকুল ইসলামের স্ত্রী আরিফা খাতুন বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিনি আরো জানান, মামলা দায়েরের পর আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Related posts