প্রধানমন্ত্রীর দোয়া নিলেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ শিরিন শিলা

বিনোদন সংবাদ: প্রথমবারের মতো ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বাংলাদেশ। সেখানে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন শিরিন আক্তার শিলা। তিনি ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ নির্বাচিত হয়েছেন।

আগামী ২৯ নভেম্বর থেকে আমেরিকাতে ‘মিস ইউনিভার্স’-এর প্রাথমিক ধাপ শুরু হবে। ২৭ নভেম্বর রাতের একটি ফ্লাইটে শিলা আমেরিকার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন।

বিশ্ব মঞ্চে লড়াইয়ে অংশ নেয়ার আগে শিলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করলেন এবং তার দোয়া নিলেন।

গতকাল শনিবার (২৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন শিলা। সাক্ষাত শেষে প্রধানমন্ত্রীর সঙ্গে কিছু ছবি পোস্ট করা হয় মিস ইউনিভার্স বাংলাদেশের ফেসবুক পেজে।

এদিকে এই সাক্ষাত প্রসঙ্গে আয়োজক মিঠুন জামান জানান, প্রধানমন্ত্রীর দোয়া নিতে গিয়েছিলেন শিলা। এসময় তার সঙ্গে ছিলেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক, পরিচালক তাহরিন ফাইয়াজ হক, প্রথম রানারআপ আলিশা ইসলাম, দ্বিতীয় রানারআপ জেসিয়া ইসলাম।

প্রায় ৪৫ মিনিট সময় ধরে চলা এই সৌজন্য সাক্ষাতে প্রধানমন্ত্রী শিলা এবং অন্যান্যদের সঙ্গে আলাপ করেন। এতো বড় আয়োজনে বাংলাদেশও প্রতিনিধিত্ব করতে যাচ্ছে এ ব্যাপারটা নিয়ে প্রধানমন্ত্রী সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’কে নানা রকম পরামর্শও দিয়েছেন।

গেল ২৩ অক্টোবর জমকালো আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয় ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালে। সেখানে সেরা ১০ প্রতিযোগীর মধ্যে বিজয়ীর মুকুট জয় করেন শিরিন আক্তার শিলা। যিনি ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের মেয়ে।

শিলা বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পদার্থবিজ্ঞানে তৃতীয় বর্ষে অধ্যয়নরত। তার মাথায় ২০ লাখ টাকা মূল্যের মুকুট পরিয়ে দেন বলিউড তারকা ও সাবেক ইউনিভার্স সুস্মিতা সেন।

Related posts