রেডিও জকি মৌসুমী

বিনোদন সংবাদ: ঢাকাই চলচ্চিত্রের প্রিয়দর্শনী নামেই পরিচিত নায়িকা মৌসুমী। দীর্ঘ দিনের ক্যারিয়ায়রে দর্শকদের উপহার দিয়েছেন বহু সুপার হিট ছবি। তবে এবার নতুন পরিচয়ে দেখা মিলবে এই নায়িকার।সম্প্রতি এবিসি রেডিও এফএম ৮৯.২–তে ‘মৌসুমী হাওয়া’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপন করছেন তিনি।

যে অনুষ্ঠানের প্রথম শো গত রোববার প্রচার হয়। অনুষ্ঠানটি নিয়ে বেশ উচ্ছ্বসিত এ নায়িকা। জানান এটা স্রেফ একটি অনুষ্ঠান নয়, দর্শকের সঙ্গে যোগাযোগের একটি মাধ্যম।

মৌসুমী বলেন, তিন মাস আগে এবিসি রেডিও থেকে মৌসুমী অনুষ্ঠানটি উপস্থাপনার প্রস্তাব পাই। তারপর ভেবে চিন্তে রাজি হয়ে যাই। কারণ‘ছোটবেলা থেকেই রেডিও শুনতাম। সিনেমার নানা অনুষ্ঠান হতো। খুব ভালো লাগত। সকালে রেডিওতে রবীন্দ্রসংগীত শুনতাম। কিছুদিন ধরে মনে হচ্ছিল, উপস্থাপনার প্রস্তাবটা লুফে নিই।

শো’টি নিয়ে মৌসুমী আরও বলেন, আমার কাছে একটা বিষয় ভালো লেগেছে। শুধু কাজ হিসেবেই এটা করছি না, এর মাধ্যমে দর্শকের সঙ্গে সপ্তাহে এক দিন অন্তত সরাসরি কথা বলতে পারব।

অনুষ্ঠানের মাধ্যমে মৌসুমীর জীবনের নানা দিকও ভক্তরা জানতে পারবেন। মাঝেমধ্যে নিজের পছন্দের শিল্পীদের নিয়েও স্টুডিওতে আড্ডায় মেতে উঠবেন বলে জানান মৌসুমী।

Related posts