কলারোয়া উপজেলা আ’লীগের সম্মেলন ॥ সভাপতি-স্বপন, সম্পাদক-আলিমুর

নিজস্ব প্রতিনিধি: দীর্ঘ ৫ বছর পর ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে কলারোয়া উপজেলা পাইলট হাইস্কুল ফুটবল মাঠে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের বর্তমান সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বাক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রিয় উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডাঃ আ.ফ.ম রুহুল হক। এর আগে সম্মেলনের উদ্বোধন করেন, জেলা আওয়ালীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুনসুর আহমেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ ও খুলনা বিভাগীয় আওয়ালীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কেন্দ্রীয় নেতা এস.এম কামাল, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার শেখ মুজিবর রহমান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু প্রমুখ।
সম্মেলন শেষে ফিরোজ আহমেদ স্বপনকে আবারও কলারোয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি এবং সাধারন সম্পাদক পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও সাবেক সাধারন সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর ভাই আলিমুর রহমানের নাম ঘোষনা করা হয়।
বিকাল ৩টায় কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন, জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদ। প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। কেন্দ্রীয় সদস্য এস এম কামাল হোসেন ও তদারকি কমিটির প্রধান শেখ সাহিদ উদ্দীন। কাউন্সিলে ঐক্যমতের ভিত্তিতে ১৭ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, সাধারণ সম্পাদক আলিমুর রহমান, সহ-সভাপতি আলহাজ্ব খায়বার হোসেন, ওয়াদুদ ঢালী, আলহাজ্ব আব্দুল হামীদ চেয়ারম্যান, আনোয়ার, শেখ আমজাদ হোসেন, স ম গোলাম মোরশেদ, শেখ জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান বুলবুল, সামছুদ্দিন আল মাসুদ বাবু চেয়ারম্যান, আফজাল হোসেন হাবিল চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম চেয়ারম্যান, কাজী শাহাজাদা ও বেনজির হেলাল, ১নং সদস্য আমিনুল ইসলাম লাল্টু, ২নং সদস্য আলহাজ্ব আরাফাত হোসেনের নাম ঘোষণা করা হয়।

Related posts