সাতক্ষীরায় পেট্রোলপাম্প ধর্মঘটের কারণে জনদুর্ভোগে চরমে

আসাদুজ্জামান: জ্বালানি তেল বিক্রি বন্ধের প্রথম দিনেই দুর্ভোগ দেখা দিয়েছে সাতক্ষীরায়। ধর্মঘটের কারণে রবিবার সকাল থেকে সাতক্ষীরার কোনো পেট্রোল পাম্পে জ্বালানি তেল বিক্রি করা হচ্ছেনা। এর ফলে জ্বালানি তেল না পেয়ে যানবাহন চলাচল ব্যাহত হচ্ছে। বিশেষ করে মোটরসাইকেল চালকরা পড়েছেন বিপাকে। যারা ধর্মঘটের খবরে আগাম জ্বালানি তেল সংগ্রহ করেছিলেন তারাই কেবল মোটরসাইকেলসহ অন্যান্য যানবাহন চালাতে পারছেন।
সাতক্ষীরা সদর উপজেলার ব্রক্ষ্মরাজপুর ভাই ভাই ফিলিং ষ্টেশনের স্বত্ত্বাধিকারি মোস্তাফিজুর রহমান জানান, কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক ভোর ৬টা থেকে তারা ধর্মঘট পালন করছেন। এ কারণে সকাল থেকেই ফিলিং স্টেশন থেকে আর কাউকে জ্বালানি তেল দেওয়া হচ্ছে না। তাদের ১৫ দফা দাবি না মানা পর্যন্ত এ ধর্মঘট অব্যাহত থাকবে বলে তিনি আরো জানান।
পেট্রোল পাম্পে তেল নিতে আসা ত্রেতা মাহবুবুর রহমান জানান, ধর্মঘটের খবরটা ভাল ভাবে প্রচার করা হয়নি। ফলে হঠাৎ করেই চরম দুর্ভোগে পড়েছেন তারা। এমন অবস্থায় খোলা বাজারেও পেট্রোল, অকটেন ও ডিজেল মিলছে না। এর ফলে জ্বালানি তেল না পেয়ে ফিরে যাচ্ছেন তার মত অনেকেই।
এদিকে, হঠাৎ করেই জ্বালানি তেল সরবরাহ বন্ধ হয়ে যাওয়ায় সংশ্লিষ্ট যানবাহন মালিকরাও পড়েছেন দুর্ভোগে। জ্বালানি তেল না পেয়ে সাতক্ষীরার অনেকেই যানবাহন চালাতে পারছেন না।

Related posts