সাতক্ষীরায় বেসরকারি কলেজের অনার্স-মাস্টার্স শিক্ষকদের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি : বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠনের (স্কুল ও কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮’ সংশোধন করে সংশোধিত জনবল কাঠামো ও এমপিও নীতিমালায় জাতীয় বিশ^বিদ্যালয় অধিভুক্ত বেসরকারি কলেজে অনার্স-মাস্টার্স কোর্সে নিয়োগকৃত শিক্ষকদের অন্তর্ভুক্তির দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। বেসরকারি কলেজের অনার্স-মাস্টর্স শিক্ষক ফোরাম সাতক্ষীরার আয়োজনে মঙ্গলবার বেলা ১১টায় প্রেসক্লাবের সামনে উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়।
সংগঠনটির সাতক্ষীরার জেলা শাখার আহবায়ক আনারুল ইসলামের সভাপতিত্বে মানবন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনটির জেলা শাখার সদস্য সচিব আমিনুর রহমান, প্রভাষক সুমনা পারভীন, প্রভাষক গোলাম মোস্তফা, প্রভাষক শিরিনা পারভীন, প্রভাষক আবদুল হাকিম প্রমুখ।
মানববন্ধনে বক্তারা, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠনের (স্কুল ও কলেজ) জনবল কাঠামো ও এমপিও নীতিমালা-২০১৮’ সংশোধনের দাবীতে সরকারের কাছে ১৩ দফা দাবী জানান। তারা আরো বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়, শিক্ষা মন্ত্রাণালয় এবং মাউশি থেকে বিভিন্ন সময়ে তাদের এমপিও বিষয়ে জাতীয় বিশ^বিদ্যালয়ে মতামত চাওয়া হলেও বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ কখনো পদক্ষেপ গ্রহণ করেন নি বলে অভিযোগ করেন।
মানববন্ধন শেষে শিক্ষকরা সাতক্ষীরা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন।

Related posts