দেবহাটা উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কমিটি অনুমোদন

সাতক্ষীরা জেলাধীন দেবহাটা উপজেলায় ৩৫ সদস্য বিশিষ্ট বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ এর পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে মোঃ মহিউদ্দীন আহমেদ লাল্টু কে ও সাধারণ সম্পাদক পদে আছাফুর রহমান কে এবং সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল্লাহ আল মামুন কে মনোনীত করা হয়।
কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন যথাক্রমে সহ-সভাপতি আব্দুর রশিদ, নুরুল ইসলাম ও মোহাম্মাদ আলী, যুগ্ন-সাধারণ সম্পাদক যথাক্রমে আব্দুর রাজ্জাক, শেখ রফিকুল ইসলাম ও অনিতা রানী মন্ডল। সহ-সাংগঠনিক সম্পাদক পদে যথাক্রমে আনিসুর রহমান মিঠু, ডাঃ শাহজান আলী ও তহমিনা খাতুন মিঠু।
ইয়াছাড়াও ১৮ জন সম্পাদক মন্ডলী এবং ৫জন কে কার্যনির্বাহী সদস্য মনোনীত করে ৩৫ সদস্য বিশিষ্ট্য বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ এর দেবহাটা উপজেলা শাখা’র পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠণতান্ত্রিক বিধি মোতাবেক অনুমোদন করা হয়।
গত ৩রা ডিসেম্বর-২০১৯ মঙ্গলবার সন্ধ্যায় সাতক্ষীরা জেলা কার্যলয় থেকে নবগঠিত কমিটির নেতৃবৃন্দের নিকট অনুমোদিত কমিটি হস্তান্তর করা হয়। এসময়ে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট আল মাহমুদ পলাশ, জেলা সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, সহ-সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব, কুটির শিল্প সম্পাদক মোছাক সরদার প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি

Related posts