২০ বছর পর মঞ্চে নাচলেন রেখা (ভিডিও)


বিনোদন সংবাদ: রেখা, হিন্দি চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রীর আসল নাম ভানুরেখা গণেশন। রেখাকে বলিউডের চিরসবুজ আবেদনময়ী অভিনেত্রী হিসেবে মনে করা হয়। তবে দীর্ঘ ২০ বছর ধরে এ অভিনেত্রীকে কখনো স্টেজ পারফর্ম করতে দেখা যায়নি। অবশেষে আইফা ২০১৮’র মঞ্চে নাচলেন তিনি।

ব্যাংককে আন্তর্জাতিক ভারতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৮ উপলক্ষে যেন তারার মেলা বসেছিল। ভেটেরান অভিনেত্রী রেখা থেকে হার্টথ্রব কৃতি শ্যানন, শ্রদ্ধা কাপুর কেউই বাদ ছিলেন না। এঁরা সবাই তাঁদের স্টেজ পারফর্মেন্সের মাধ্যমে আইফা ২০১৮র শেষ রাতটিকে স্মরণীয় করে রাখেন।

তবে, এই পারফর্মেন্সের সবচেয়ে আকর্ষণীয় বিষয়টি ছিল ২০ বছর পর ভেটেরান অভিনেত্রী রেখার স্টেজে পারফর্ম করা। তিনি দেখিয়ে দিলেন, ৬৩ বছরেও সামান্য ম্লান হয়ে যাননি তিনি।

রেখা পরেছিলেন একটি হালকা গোলাপি রঙের আনারকলি পোশাক। একদা লাস্যময়ী এই নারী প্রমাণ করে দিলেন- বয়স শুধুই একটি সংখ্যা। বেশ কয়েকটি এভারগ্রিন নাম্বার পরিবেশন করে দর্শকদের মন্ত্রমুগ্ধ করে দেন তিনি। যার মধ্যে ছিল ‘মুকাদ্দার কা সিকান্দার’ ছবির ‘সালাম-ই-ইশক’, ‘উমরাও জান’ ছবির ‘দিল চিজ কিয়া হ্যায়’ এবং ‘মোঘল-ই-আজম’ ছবির ‘পেয়ার কিয়া তো ডরনা কিয়া’।

রেখার প্রায় ২০ মিনিটের এই অনবদ্য পারফর্মেন্স শেষে দর্শকরা উল্লাসে ফেটে পড়ে। তারা উঠে দাঁড়িয়ে করতালি দিয়ে রেখাকে সম্মান জানান।

Related posts