জামাতার বাড়িতে এসে মারপিটের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক : পারিবারিক কলহের জের ধরে জামাতার বাড়িতে এসে মারপিট করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা সদর উপজেলার লাবসা ইউনিয়নের রাজনগর পূর্বপাড়া গ্রামে। এঘটনায় জামাতার পিতা বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, রাজনগর পূর্বপাড়া গ্রামের মৃত কওছার আলীর ছেলে ইবাদুল ইসলাম দুই বছর পূর্বে তালা উপজেলার নগরঘাটা গ্রামের পাঁচপাড়া গ্রামের ছমেদ গাজীর মেয়ে বিউটি খাতুনের সাথে তার ছেলে শাহাদাত হোসেনের বিয়ে দেন।
বিয়ের পর থেকে বিউটি ও সুখে শান্তিতে ঘর সংসার করতে থাকে। কিন্তু সম্প্রতি ছেলের বৌ বিউটি অবাধ্য হয়ে চলাফেরা করে, আমাদের কথা মানেনা, সংসারের কোন কাজকর্ম করতে চায়না, সব সময় আমাদের সাথে দুর ব্যবহার করে সংসারে অশান্তি সৃষ্টি করে।
এমন অবস্থা চলতে থাকলে গত ১জুলাই ২০১৯ ইং তারিখ সকাল ৭টার দিকে বিউটি খাতুনের পিতার বাড়ি থেকে তার ভাই রুবেল, বোন শেফালী ও তাদের মা মর্জিনা খাতুন জামাতার বাড়িতে এসে জামাতার মা মোসলেমা খাতুনকে লাঠি দিয়ে মারপিট করে আহত করে। আহত মোসলেমা খাতুন কে উদ্ধার করে পরিবারের লোকজন সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। অসুস্থ মোসলেমা খাতুনকে নিয়ে সদর হাসপাতালে অবস্থান কালে বিউটির ভাই-বোন ও পরিবারের লোকজন সুযোগ বুঝে ওই বাড়ি থেকে একটি বড় গরু, পাঁচটি ছাগল, ঘরে থাকা স্বর্ণের চেন, আংটি, নগদ ৭৫হাজার টাকা সহ (অনুমান) দুই লাখ ত্রিশ হাজার টাকার মালামাল নিয়ে যায়। এব্যাপারে ভুক্তোভোগি অসহায় ইবাদুল ইসলাম সুষ্ঠু বিচারের দাবিতে সদর থানায় অভিযোগ করেছেন বলে জানাগেছে।

Related posts