আইডিএসইবি’র ৫দফা দাবী আদায়ের লক্ষ্যে সাতক্ষীরায় সভা

নিজস্ব প্রতিনিধি ঃ ইনস্টিটিউট অব ডিপ্লোমা সার্ভে ইঞ্জিনিয়ার বাংলাদেশ (আইডিএসইবি) কেন্দ্রীয় কমিটি ঘোষিত ৫দফা দাবী আদায়ের লক্ষ্যে গৃহীত কর্মসুচির অংশ হিসাবে সাতক্ষীরায় শুদ্ধাচার সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ অক্টোবর) বেলা ১২টায় আইডিএসইবি সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে সদর ভূমি অফিস চত্বরে সংগঠনের জেলা শাখার সভাপতি মো. রেজাউল করিম’র সভাপতিত্বে ও আইডিএসইবি জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. এমদাদুর রহমান তারেক’র সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন আইডিএসইবি খুলনা বিভাগীয় যুগ্ম সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম।
সার্ভেয়ার ও সমমানের পদে বিভিন্ন দপ্তরে কর্মরত সার্ভে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদেরকে অন্যান্য ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের ন্যায় ১০ম গ্রেড বেতন স্কেল বাস্তবায়নসহ পাঁচ দফা দাবী জানিয়ে বক্তারা বলেন, কেন্দ্রীয় কমিটি ঘোষিত আলটিমেটাম’র সময় শেষ হয়েছে। কিন্তু আমাদের নার্য্য দাবী এখনও পুরণ করা হয়নি। আমরা আশা করছি মানবতার মা জননেত্রী শেখ হাসিনা আমাদের দুঃখ কষ্টের যে নার্য্য ৫ দফা দাবী পুরণ করবেন। আমরা আন্দোলন করছি তার মধ্যেও ভূমি সেবায় কেউ যেন হয়রানী না হয় সে ণক্ষ্যে আমরা জনগণের ভূমি সেবা দিয়ে যাচ্ছি। আমাদের কেন্দ্রীয় কমিটি ঘোষিত ৫ দফা দাবী পুরণ না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন কর্মসুচি চলবে।’
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আইডিএসইবি সাতক্ষীরা জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. নাসির উদ্দীন, মো. হাসানুজ্জামান, সফিকুল ইসলাম, উপদেষ্টা আলতাফ হোসেন, অর্থ সম্পাদক মো. বরকত উল্লাহ, সদস্য আশরাফুল ইসলাম, মো. নাজমুল হাসান প্রমুখ।

Related posts