বাস টার্মিনালের বর্তমান কমিটির কার্যক্রম স্থগিত, নির্বাচনের লক্ষ্যে কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি : দীর্ঘদিন নির্বাচিত কমিটি গঠিত না হওয়ায় বাস মালিকদের মধ্যে অসন্তোষের সৃষ্টি হচ্ছে। বাস-মিনিবাস মালিক সমিতির সাবেক কমিটির সদস্যরা বর্তমান কমিটিকে নির্বাচনের জন্য বার বার অনুরোধ করা সত্ত্বেও নির্বাচন না দেয়ায় মঙ্গলবার সাতক্ষীরা বাস টার্মিনালে দুইপক্ষের মধ্যে সংঘর্ষের সূত্রপাত হয়। আইন শৃঙ্খলার অবনতি ও রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকায় পুলিশ সুপার বিপুল সংখ্যক ফোর্স মোতায়েন করেন এবং জেলা প্রশাসককে অবগত করেন এবং আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিয়োগ করতে অনুরোধ করেন। এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং সমিতির কার্যালয়ে তালা মেরে সিলগালা করে দেন।
প্রেস নোটে আরও বলা হয়, বর্তমান কমিটির সকল কার্যক্রম স্থগিত করা হলো। এ কমিটির সকল কার্যক্রম বেআইনী এবং এ কমিটি পরবর্তীতে সমিতির কোন কাজের সাথে যুক্ত হলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
শান্তিপূর্ণভাবে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন করে বর্তমানে উদ্ভুত পরিস্থিতি থেকে উত্তরণের জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, অতিরিক্ত পুলিশ সুপার ও বিআরটিএর সহকারী পরিচালকের সমন্বয়ে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

 

Related posts