সাতক্ষীরা পৌরসভায় স্থায়ী ড্রেনেজ ব্যবস্থা রাস্তাঘাটা নির্মাণ ও সুপেয় পানির দাবিতে নাগরিক সমাবেশ

নিজস্ব প্রতিনিধি:
স্থায়ী ড্রেনেজ ব্যবস্থা, রাস্তাঘাটা নির্মাণ, জলাবদ্ধতা নিরসন ও সুপেয় পানির দাবিতে সাতক্ষীরায় নাগরিক সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রোববার বিকালে সাতক্ষীরা পৌর ৯নং ওয়ার্ডের মধুমোল্লারডাঙ্গী উন্নয়ন কমিটি ও নাগরিক আন্দোলন মঞ্চ, সাতক্ষীরার আয়োজনে অনুষ্ঠিত সমাবেশ ও মানবন্ধনে সভাপতিত্বে করেন হাজী মোঃ মহসীন মোল্লা।
মানবন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাগরিক আন্দোলন মঞ্চ সাতক্ষীরার সভাপতি এড. ফাহিমুল হক কিসলু। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মাসুম, সাংগঠনিক সম্পাদক সায়েম ফেরদৌস মিতুল, সাতক্ষীরা সিটি কলেজের অধ্যক্ষ আবু সাঈদ, আশরাফ আলী, শাহিনুর রহমান প্রমুখ।
সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সাতক্ষীরা পৌর শাখার সভাপতি শেখ নূরুল হক।
মানববন্ধনে বক্তারা বলেন, সাতক্ষীরা প্রথম শ্রেণির পৌরসভায় হয়েও নাগরিক সুবিধা থেকে বঞ্চিত। সামান্য বৃষ্টিতেই পৌরসভার মধ্যে স্থায়ী জলাবদ্ধতার সৃষ্টি হয়। সে বিষয়ে পৌর কর্তৃপক্ষ উদাসীন থাকেন। মানুষ সুপেয় পানি থেকে বঞ্চিত। পৌরসভার রাস্তাঘাটগুলোও চলাচলের অনুপযোগী। চরম ভোগান্তিতে জীবন যাপন করছে সাতক্ষীরা পৌরসভার অধিকাংশ ওয়ার্ডের বাসিন্দারা। বক্তারা অবিলম্বে জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাট সংস্কারসহ সুপেয় পানির ব্যবস্থান নিশ্চিত করার দাবি জানান।

Related posts