পুলিশ সুপার কাপ মহিলা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় সাতক্ষীরা জেলা মহিলা সবুজ ফুটবল দল জয়ী

নিজস্ব প্রতিনিধি : মাদক সন্ত্রাস ও জঙ্গী বিরোধী পুলিশ সুপার কাপ মহিলা ফুটবল টুর্ণামেন্ট- ২০১৯ এর উদ্বোধনী খেলায় খুলনা জেলা মহিলা ফুটবল দলকে ৪-০ গোলে পরাজিত করে সাতক্ষীরা জেলা মহিলা সবুজ ফুটবল দল শিরোপা অর্জন করেছে।
সাতক্ষীরা জেলা পুলিশ ও সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে শনিবার বিকেল সাড়ে তিনটায় সাতক্ষীরা স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।
টচে জিতে খেলা শুরু করে সাতক্ষীরা জেলা মহিলা সবুজ ফুটবল দল। ৭০ মিনিটের(৩০-১০-৩০) খেলার প্রথমার্ধের ১৬ মিনিটে জাতীয় দলের ফুটবলার সাতক্ষীরার মৌসুমী প্রথম ও ২৫ মিনিটের মাথায় জাতীয় দলের সাতক্ষীরার ফুটবলার ও অধিনায়ক সাবিনা দ্বিতীয় গোল করে দলকে এগিয়ে রাখে। খেলার দ্বিতীয়ার্ধে ১৫ মিনিটের মাথায় সাতক্ষীরা দলের মিমি ও ২৫ মিনিটের মাথায় সাবিনা গোল করেন । খেলায় ম্যান অব দা ম্যাচ হিসেবে পুরষ্কার লাভ করেন সাতক্ষীরা মহিলা সবুজ দলের মৌসুমী । খেলা শেষে বিজয়ী দলের অধিনায়ক সাবিনা ও রানার্স আপ দলের অধিনায়ক খুলনার লিজার হাতে পুরষ্কার তুলে দেন সাংসদ মীর মোস্তাক আহম্মেদ রবি।
ম্যাচ পরিচালনা করেন রেফারী একে আজাদ কানন। তাকে সহযোগতিা করেন সোহাগ হোসেন ও রাজু আহম্মেদ।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতক্ষীরার পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। প্রধান অতিথির বক্তব্য দেন সাতক্ষীরা সদর আসনের সাংসদ মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবি। অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনিছুর রহমান, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎ মিশ, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু প্রমুখ।
বক্তারা মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদকে প্রতিহত করতে ফুটবলসহ সকল খেলার মান উন্নয়নের উপর গুরুত্ব আরোপ করেন।
প্রসঙ্গত, রোববার সাতক্ষীরা স্টেডিয়ামে সাতক্ষীরা জেলা মহিলা লাল ফুটবল দল ও মাগুরা জেলা ফুটবল দল অংশ গ্রহণ করবে। সোমবার চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে।

Related posts