রোজ গার্ডেন স্কুলে অভিভাবক ও মা সমাবেশ

সাতক্ষীরার চৌরঙ্গী মোড় পলাশপোল মুক্তিযোদ্ধা দিলীপ কুমার দে সড়কে অবস্থিত রোজ গার্ডেন স্কুলে ২০/১০/১৯ তারিখ রবিবার অভিভাবক ও মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ আনছার আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর শেখ সফিক উদ দৌলা সাগর। বিশেষ অতিথি ছিলেন, লাইলা আফরোজা ডালিয়া।
অনুষ্ঠানে প্রধান অতিথি রোজ গার্ডেন স্কুলের শিক্ষার পরিবেশ দেখে মুগ্ধ হন এবং শিশু শিক্ষার জন্য মায়েদের ভূমিকার প্রশংসা করে তিনি বলেন, আজকের শিশু আগামী দিনের জাতি গঠনের চাবিকাঠি। আর সেই শিশুদের সুশিক্ষা দিতে রোজ গার্ডেন স্কুল অগ্রণী ভূমিকা পালন করছে।
পবিত্র কুরআন তেলোয়াত করেন শিক্ষার্থী স্পর্শ। শুভেচ্ছা বক্তব্য রাখেন, শিক্ষার্থী ইরতিজা কবির।
বক্তব্য রাখেন, সাতক্ষীরা সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ আবুল কালাম আজাদ অভিভাবক ইকরামুল কবির, মা কানিজা ফাতেমা রোখসানাসহ আরো অনেকে। অনুষ্ঠানে অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হন শর্মি সাহা, কানিজ ফাতেমা রোখসানা, বিলকিস তাহিরা, সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক পলাশ কুমার সিংহ, মোঃ ইসছাক আলী সোহাগ ও অমিত ভট্টাচার্য। অনুষ্ঠানে স্কুলের সকল অভিভাবক-অভিভাবিকা, শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য: আগামী ১ অক্টোবর ২০১৯ হতে ২০২০ সালের জন্য প্রি-প্লে হতে ২য় শ্রেণি পর্যন্ত শিক্ষার্থী ভর্তি কার্যক্রম শুরুর তারিখ ঘোষণা করা হয়। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন স্কুলের পরিচালক ও প্রধান শিক্ষক এস এম আনোয়ার হোসেন। প্রেস বিজ্ঞপ্তি

Related posts