আইনশৃংখলা সমুন্নত রাখতে কলারোয়ায় পুলিশের বিশেষ মহড়া


নিজস্ব প্রতিনিধি: সার্বিক আইন-শৃংখলা সমুন্নত রাখতে কলারোয়ার বিভিন্ন এলাকায় বিশেষ মহড়া দিয়েছে পুলিশ।
সোমবার বিকেলে বেশ কয়েকটি মোটরসাইকেল ও গাড়িবহরে বিপুল সংখ্যক পুলিশ ওই মহড়ায় অংশ নেন।
সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেরিনা আক্তারের নেতৃত্বে ওই মহড়া বের হয়।
উপজেলার সব এলাকার আইন-শৃংখলা রক্ষা করা ও সমুন্নত রাখা, কোন প্রকার নাশকতার অঘটনা যাতে না ঘটে, সমাজ ও রাষ্ট্রবিরোধীরা যাতে কোনভাবেই মাথাচাড়া দিতে না পারে, স্বাভাবিক পরিবেশ বিঘ্নকারীদের প্রতি কঠোর হুশিয়ারী জানাতে এ বিশেষ পুলিশি মহড়া প্রদর্শন করা হয় বলে জানান থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব দেব নাথ।
বিশেষ মহড়ায় অংশ নেন পুলিশ হেড কোয়ার্টারের এএসপি হুমায়ুন কবির, কলারোয়া থানার ওসি বিপ¬ব দেব নাথ, থানার ওসি (তদন্ত) জিয়াউর রহমান, সেকেন্ড অফিসার আমিনুল ইসলাম, এসআই পিন্টু লাল দাস, বিপ¬ব রায়, সোলাইমান আক্কাস, ইসমাইল হোসেন, রইচ উদ্দিন, হাসান শাহরিয়ার, শরিফুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, এএসআই শামিম আক্তার, ইসহাক আলী, আব্দুল হালিম, তারেক মোহাম্মদ, রফিকুল ইসলাম, গোপাল চন্দ্র, শাহীনুর রহমান, রাসেল রানা, মিলন হোসাইন, রতন হাজরাসহ কলারোয়া থানার পুলিশ সদস্যরা।
আইন শৃঙ্খলার উন্নতি, জঙ্গীবাদ-সন্ত্রাস-নাশকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে হুশিয়ারি জানাতে, কেউ যাতে শান্তি বিঘ্ন না ঘটাতে পারে ও সাধারণ জনগণের জানমালের নিরাপত্তার লক্ষ্যে আয়োজিত ওই বিশাল পুলিশি মহড়ায় ‘অনেক এলাকার মানুষ সস্তি প্রকাশ করেন’ আবার ‘কেউ কেউ আতংকিতও হন’ বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।
এ বিষয়ে কলারোয়া থানার ওসি বিপ্লব দেব নাথ জানান- ‘যেকোন অরাজকতা এড়াতে ও সাধারণ মানুষের জানমালের নিরাপত্তায় পুলিশ বদ্ধপরিকর। মূলত পুলিশি তৎপরতায় কলারোয়া উপজেলার সার্বিক আইনশৃংখলা স্বাভাবিক ও সমুন্নত আছে।’

Related posts