প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে যুক্তরাষ্ট্রের পথে ডা: রুহুল হক


তোষিকে কাইফু: জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৩তম অধিবেশনে যোগ দিতে সপ্তাহব্যাপী সরকারি সফরে নিউইয়র্কের উদ্দেশ্য রওনা হয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রীকে বহনকারী বাংলাদেশ বিমানের একটি ভিভিআইপি ফ্লাইট শুক্রবার সকালে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায়। নিউইয়র্কে যাওয়ার পথে লন্ডনে যাত্রাবিরতি করবেন প্রধানমন্ত্রী। লন্ডন থেকে ব্রিটিশ এয়ারওয়েজের একটি ফ্লাইটে তিনি নিউইয়র্ক যাবেন। রোববার স্থানীয় সময় ১টা ৪০ মিনিটে নিউইয়র্কের লিবার্টি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা রয়েছে তার।
অন্যদিকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হিসেবে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের উদ্দেশ্য গতকাল সন্ধ্যায় ঢাকা ত্যাগ করেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও মাননীয় প্রধানমন্ত্রীর ফুফাতো ভাই শেখ ফজলুল করিম সেলিম এমপি,আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ডা: আ ফ ম রুহুল হক এমপি,সেলিনা বেগম স্বপ্না এমপি সহ প্রমুখ।
উল্লেখ্য,মাননীয় প্রধানমন্ত্রীর আগামী ১ অক্টোবর সকালে যুক্তরাজ্যের রাজধানী লন্ডন হয়ে দেশে ফিরে আসার কথা রয়েছে বলে তার প্রেস সচিবের বরাত দিয়ে জানিয়েছে বাসস।

Related posts