ইটভাটার টাকা আত্মসাথের মামলায় কাশিমাড়ীর আলমগীর কারাগারে

নিজস্ব প্রতিনিধি : ইটভাটার টাকা আত্মসাথের মামলায় আলমগীর নামের এক প্রতারককে আটক করেছে শ্যামনগর থানা পুলিশ। বুধবার বেলা ১২টার দিকে শ্যামনগর থানার কাশিমাড়ী গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করে শ্যামনগর থানার এ এস আই অহিদুজ্জামান। আটক আলমগীর কাশিমাড়ী গ্রামের ইয়াসিন মোল্লার পুত্র।
স্থানীরা জানান, আলমগীর ইটভাটায় শ্রমিক পাঠানোর নাম করে পটুয়াখালীর ইটভাটা মালিক পুটে সরদারের কাছ থেকে ৫৪লক্ষ টাকা স্ট্যাম্পে স্বাক্ষর করে নিয়ে আসেন। কিন্তু পরবর্তীতে ভাটায় লোক না পাটিয়ে পুরো টাকা আত্মসাত করে। ভাটা মালিক টাকা ফেরত চাইলে সে তালবাহানা করতে থাকে। একপর্যায়ে পুটে সরদার আদালতে মামলা দায়ের করে। মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হলে পুলিশ তাকে আটক করে।
স্থানীয়রা আরো জানান, আলমগীর শুধু পুটে সরদার নই, পটুয়াখালীর সিদ্দিক সাহেব, ঢাকার হাজী খলিলুল্লাহসহ বিভিন্ন এলাকার ইটভাটা মালিকদের কাছ থেকে প্রতারণা করে কোটি কোটি আত্মসাত করে এলাকায় লুকিয়ে ছিলো। এছাড়া তার বিরুদ্ধে জামায়াত-বিএনপির নাশকতামূলক কর্মকান্ডে অর্থ দেওয়ার অভিযোগও রয়েছে।
এবিষয়ে শ্যামনগর থানার এ এস আই অহিদুজ্জামান আলমগীরকে আটক বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে অর্থ আত্মসাথের অভিযোগে গ্রেফতারি পরোয়ানা থানায় বুধবার তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটকের পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Related posts